top of page

একটি স্টার-স্টাডেড সেলিব্রেশন: ম্যাজেস্টিক প্রাইডের ১৫বছর, গোয়া!




১৩ ফেব্রুয়ারি, ২০২৪: জানুয়ারিতে ক্যালেন্ডারের পাতা ওল্টানোর সাথে সাথে ম্যাজেস্টিক প্রাইড বিনোদন, গ্ল্যামার জগতের অবিস্মরণীয় মুহুর্তের ১৫টি গৌরবময় বছর পূর্ণ করেছে। প্রতি সপ্তাহে বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিত্বদের সমন্বয়ে একটি তারকা-সজ্জিত এক্সট্রাভ্যাঞ্জা সহ মাসটি দুর্দান্তভাবে জমে উঠেছিল। বলিউড ডিভা, ক্রিকেটার, গায়ক থেকে স্ট্যান্ড-আপ কমেডিয়ান সকলের উপস্থিতিতে উদযাপনটি ছিল বৈচিত্র্যময় এবং প্রাণবন্ত চেতনার প্রকাশ যা এক দশকেরও বেশি সময় ধরে ম্যাজেস্টিক প্রাইডকে সংজ্ঞায়িত করেছে।




জানুয়ারির প্রথম সপ্তাহে মঞ্চে মুগ্ধ মৌনি রায়কে দেখা যায়, তাঁর মন্ত্রমুগ্ধ উপস্থিতি দর্শকদের মোহিত করে, মৌনি বিনোদন এবং উত্তেজনায় ভরা প্রোগ্রাম সেট করেন এক মাসের জন্য।

দ্বিতীয় সপ্তাহে, এভারগ্রীন মালাইকা অরোরা এবং গর্জিয়াস নেহা কক্করের উপস্থিতিতে গ্ল্যামারের মাত্রা বেড়ে গেছে। তাদের অসাধারন পারফরম্যান্স, গ্ল্যামার এবং বাদ্যযন্ত্রের মুগ্ধতার ছোঁয়া, দর্শকদের বিমোহিত করে রেখেছিল।

তৃতীয় সপ্তাহে ক্যারিশম্যাটিক শিখর ধাওয়ান অনুষ্ঠানের কেন্দ্রে ছিলেন। খ্যাতিমান ক্রিকেটার তাঁর মাঠের বাইরের প্রতিভা প্রদর্শন করেছেন এবং দর্শকদের হৃদয় হরণ করেছেন।





চতুর্থ সপ্তাহে নীল নিতিন মুকেশ, র‌্যাপার বাদশা, প্রাণবন্ত অনসূয়া ভরদ্বাজ এবং প্রাণবন্ত গায়ক মঙ্গলির মতো সেলিব্রিটিদের তারকা খচিত লাইন আপ অব্যাহত ছিল। তাদের পারফরম্যান্স যেন মঞ্চে আগুন লাগিয়ে দিয়েছিল, এমন স্মৃতি তৈরি হয়েছে এবারের অনুষ্ঠানের, যা দর্শকদের বছরের পর বছর ধরে মনে থাকবে।




এছাড়াও ছিলেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান গৌরব গুপ্তা এবং সাহিল হোরানে, যাঁরা নিজেদের পারফর্মেন্সের মাধ্যমে পরিবেশকে হাসি ও আনন্দে ভরিয়ে দিয়েছিলেন। তাদের মজাদার এবং হাস্যকর অভিনয় দর্শকদের মোহিত করে রেখেছিল। পুরো মাস জুড়ে, প্রত্যেকে আশ্চর্যজনক এরিয়েল অভিনয়, আনন্দদায়ক শিশুদের মেলা, একটি মার্জিত লেডিজ নাইট, একটি উত্তেজনাপূর্ণ তাম্বোলা-ফরচুন নাইট এবং মন্ত্রমুগ্ধ জাদু শো উপভোগ করেছেন। অনুষ্ঠানটি প্রতিটি বয়সের কথা ভেবে পরিকল্পিত হয়েছে এবং প্রত্যেকের জন্য কিছু না কিছু অনুষ্ঠান নিশ্চিত করেছে।




সপ্তাহান্তে খাদ্য উৎসবগুলি পাঞ্জাব, গুজরাট, গোয়া, বাংলা, উত্তরপ্রদেশ, অন্ধ্রপ্রদেশ এবং আরও রাজ্য তথা অঞ্চল থেকে বিভিন্ন রন্ধনসম্পর্কীয় ঐতিহ্য প্রদর্শন করেছিল, যা সকলের জন্য একটি গ্যাস্ট্রোনমিক জার্নির স্বাদ দিয়েছিল।




অসাধারণ ইভেন্টের পাশাপাশি, পরিচালকরা তাদের অনুভূতি শেয়ার করেছেন। মিঃ রবি কেসার বলেন, “জানুয়ারি মাসে ম্যাজেস্টিক প্রাইডের ১৫ বছরের উদযাপন ছিল একটি অসাধারণ ঘটনা যা আমাদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। এটি অতুলনীয় বিনোদন প্রদানের জন্য আমাদের দৃষ্টিভঙ্গির সারমর্মকে প্রতিফলিত করেছে। আমরা আমাদের পৃষ্ঠপোষকদের জন্য একটি স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে পেরে আমরা গর্বিত।




মিঃ রাহুল ক্ষেত্রপাল (পরিচালক) জানান, "এই মাইলস্টোন ইভেন্টটি শুধুমাত্র সফল১৫ বছরের পূর্ণতাই দেয়নি, বরং শিল্পের অগ্রভাগে থাকার জন্য আমাদের প্রতিশ্রুতিকেও জোর দিয়েছে।"

শ্রীনিবাস নায়কের (পরিচালক) কথায় "১৫-তম-বার্ষিকী উদযাপনের সময় আমাদের দর্শকদের কাছ থেকে হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া আমাদের বিশ্বাসকে পুনর্ব্যক্ত করে যে ম্যাজেস্টিক প্রাইড তাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। আমরা ক্রমাগত সমর্থন এবং উৎসাহের জন্য কৃতজ্ঞ। যা গত ১৫ বছর ধরে আমাদের যাত্রাকে ত্বরান্বিত করেছে।"




রোলেট, ব্যাকার্যাট, স্লট, ফ্লাশ এবং আন্দর বাহার সহ দৈনিক পাওয়ার-প্যাকড লাইভ পারফরম্যান্স এবং গেমিং টুর্নামেন্টে একটি কিয়া সেলটোস গাড়ি, সোনা, আইফোন এবং উচ্চমানের ফোনের মতো বিলাসবহুল পুরস্কার রয়েছে৷ একসাইটেড গেমগুলি ছাড়াও, প্রতিদিনের লাকি ড্র এবং স্ক্র্যাচ অ্যান্ড উইনের মতো প্রতিযোগিতা ছিল, যেখানে অতিথিরা তাদের ভাগ্য পরীক্ষা করতে এবং প্রতিদিন উত্তেজনাপূর্ণ পুরস্কার জিততে পারে। দ্য অ্যানিভার্সারি জ্যাকপট ধামাকা, ভিজ্যুয়াল ক্ষেত্রে একটি রিওয়ার্ডিং টাচ প্রদান করেছে, যার ফলে সৌভাগ্যবান বিজয়ীরা ২ কোটি পর্যন্ত জিতে নিয়ে উদযাপনটিকে অবিস্মরণীয় করে তুলেছে।




"এই ইভেন্টটি কেবল আমাদের অতীতের অর্জনের প্রতিফলনই নয় বরং ম্যাজেস্টিক প্রাইডের ভবিষ্যতের আগাম সাফল্যের একটি আভাসও ছিল৷ আমরা বিনোদন শিল্পে নতুন মানদণ্ড স্থাপন এবং আমাদের মূল্যবান পৃষ্ঠপোষকদের অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের জন্য আরও অনেক বছর অপেক্ষা করছি৷ " জানালেন মিঃ অশোক ক্ষেত্রপাল (ম্যাজেস্টিক গ্রুপের চেয়ারম্যান)।

পরিশেষে বলাই যায় জানুয়ারিতে ম্যাজেস্টিক প্রাইড, গোয়ার ১৫ বছরের উদযাপন শুধুমাত্র একটি মাইলফলকই চিহ্নিত করেনি বরং উৎকর্ষ, বৈচিত্র্য এবং অতুলনীয় বিনোদন প্রদানের জন্য অটল অঙ্গীকারের উত্তরাধিকারের উদাহরণ তুলে ধরেছে। আমরা এই অসাধারণ মাসে বিদায় নিচ্ছি, আমরা পরিচালক এবং চেয়ারম্যানদের অনুভূতির প্রতিধ্বনি করছি, যা হল সামনে আরও অনেক বছর চলতে হবে - নতুন মানদণ্ড স্থাপন করতে হবে এবং ম্যাজেস্টিক প্রাইডের গতিশীল বিশ্বে অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে হবে। এখানে অতীত, বর্তমান, এবং অসামান্য ভবিষ্যত যা অপেক্ষা করছে, যা ম্যাজেস্টিক প্রাইড জাদুময় উদযাপনের মাধ্যমে পালন করবে।

Top Stories

bottom of page