top of page

ঋতুপর্ণা সেনগুপ্ত এবং নবাগত জনমেজয় সিং অভিনীত "হম তুমহে চাহতে হ্যায়" ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে

কলকাতা, ২ অক্টোবরঃ SRG ফিল্মস ইন্টারন্যাশনাল, বিখ্যাত প্রোডাকশন হাউস যা মনোমুগ্ধকর সিনেম্যাটিক কাজের জন্য পরিচিত, তাদের আসন্ন মাস্টারপিস, "হম তুমহে চাহতে হ্যায়" আসতে চলেছে দর্শকদের কাছে। একজন দূরদর্শী পরিচালক, ব্যতিক্রমী পারদর্শী কাস্ট, এবং মন্ত্রমুগ্ধ মিউজিক্যাল স্কোর সহ, এই চলচ্চিত্রটি এক অনন্য সিনেমাটিক ট্রিট হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে তা বলাই যায়।

জম্পেশ জুটি গোবিন্দ বনসল এবং রীমা লাহিড়ী দ্বারা প্রযোজিত, "হম তুমহে চাহতে হ্যায়" গল্প বলার প্রতি তাঁদের আবেগ এবং ব্যতিক্রমী চলচ্চিত্র নির্মাণে তাঁদের উৎসর্গের প্রমাণ। রাজন লায়লপুরীর দূরদর্শী নির্দেশনায়, এই ছবিটি দর্শকদের কাছে একটি অবিস্মরণীয় ছবি হতে চলেছে।

তারকাখচিত কাস্টের মধ্যে রয়েছেন যথেষ্ট প্রতিভাবান জনমেজয় সিং যিনি বলিউডে আত্মপ্রকাশ করেছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, গোবিন্দ নামদেব, অনুপ জালোটা, রাজপাল যাদব, জাকির হুসেন, অনুস্মৃতি সরকার, অরুণ বক্সী, সুরেন্দ্র পাল, টিনা ঘাই, অনিল নাগরা, অনিল শাহ, সঙ্গীতা সিং, এবং হিতেশ সাম্পল। এই ধরনের একটি দুর্দান্ত লাইনআপের সাথে, "হম তুমহে চাহতে হ্যায়" অসাধারণ পারফরম্যান্স দেওয়ার প্রতিশ্রুতি দেয় যা অনুরণিত হবে দর্শকদের মধ্যে।

চলচ্চিত্রটির প্রাঞ্জল এবং সুরেলা সঙ্গীত রচিত হয়েছে কিংবদন্তি বাপ্পি লাহিড়ী দ্বারা। সহযোগী সঙ্গীত পরিচালক রীমা লাহিড়ী এবং বাপ্পা বি লাহিড়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক পরিচালনা করছেন। হৃদয় ছুঁয়ে যাওয়া গানের কথা লিখেছেন রাজন লায়লপুরী। ফিল্মটিতে বাপ্পি লাহিড়ী, শান, রেগো বি, পলক মুছল, অলকা ইয়াগনিক, সানা আজিজ এবং অনুপ জালোটা সহ গায়কদের একটি অবিশ্বাস্য লাইনআপ রয়েছে, যা নিশ্চিত করে যে প্রতিটি সঙ্গীত সকলের হৃদয়গ্রাহী হবেই।


গোবিন্দ বনসল এই ছবির বিষয়ে বলতে গিয়ে বলেছেন, “বিশ্বের সামনে 'হম তুমহে চাহতে হ্যায়' উপস্থাপন করতে পেরে আমি অত্যন্ত গর্বিত। এই চলচ্চিত্রটি ভালবাসার অবদান, এবং আমি বিশ্বাস করি এটি সর্বত্র দর্শকদের হৃদয় স্পর্শ করবে। প্রেম, আনন্দ এবং নিয়তির এই অসাধারণ যাত্রায় আমাদের সাথে যোগ দিন”

রীমা লাহিড়ী বলেন, “এই ছবিটি আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে। এই গল্পটিকে জীবন্ত করে তোলার জন্য একটি অবিশ্বাস্য পথ চলতে হয়েছে সবাইকে, এবং আমি বিশ্বাস করি এটি দর্শকদের মধ্যে গভীরভাবে অনুরণিত হবে। আমাদের দলের নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম সত্যিই প্রতিফলিত হয়েছে এবং আমরা মানুষের সাথে 'হম তুমহে চাহতে হ্যায়'- এর অনুভব ভাগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছি।”

“'হম তুমহে চাহতে হ্যায়'- এর লেখক ও পরিচালক হিসেবে, এই ছবিটি আমার হৃদয় ও আত্মার একটি অংশ। এটি এমন একটি গল্প যা প্রেম এবং ভাগ্যের সার্বজনীন বিষয়গুলির মধ্যে যোগাযোগ স্থাপন করে এবং আমি এটিকে বড় পর্দায় প্রাণ পেতে দেখতে উৎসুক হয়ে রয়েছি৷ আমি আশা করি এই ফিল্মটি আপনাদের হৃদয়ে একটি অমোঘ চিহ্ন রেখে যাবে, ঠিক যেমন এটি আমার মনে রেখেছে”। বলেন এই ছবির লেখক ও পরিচালক রাজন লায়লপুরি।



Edited By

Swarnali Goswami


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page