top of page

ইসলামপুরের বিধায়ক করিম চৌধুরী নিজের বক্তব্যেই অটল রইলেন


কলকাতা, ২ মে: অভিষেকের সভার বিষয়ে দলের তরফে জানানোই হয়নি ইসলামপুরের প্রবীণ বিধায়ক আব্দুল করিম চৌধুরীকে। সেই কারণেই তিনি গরহাজির ছিলেন, এমনই জানিয়েছেন করিম চৌধুরী নিজে। কিন্তু ইসলামপুরের পর ইটাহারেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ এড়ালেন তৃণমূল বিধায়ক আবদুল করিম চৌধুরী। আমন্ত্রণ পেলেও অভিষেকের ডাকা সাংগঠনিক বৈঠকে মঙ্গলবার গরহাজির রইলেন তিনি। সূত্রের খবর, উত্তর দিনাজপুর জেলায় তৃণমূলের সংগঠনের হাল যে খারাপ তা বুঝেই সাংগঠনিক সভা ডেকেছেন অভিষেক। করিম চৌধুরী ও জেলা সভাপতি কানহাইয়ালাল আগরওয়ালের দ্বন্দে বেহাল সংগঠন।

এদিকে করিম চৌধুরী নিজের বাড়িতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে স্পষ্ট বলেন, পঞ্চায়েতের প্রার্থী নির্বাচনের এই পদ্ধতি তিনি মানেন না। কে ভোট দিচ্ছে, কেন ভোট দিচ্ছে কিছুই জানেন না তিনি। সঙ্গে তাঁর হুঁশিয়ারি, তাঁর তৈরি করা প্রার্থীতালিকায় দল সম্মতি না জানালে নির্দল হয়ে লড়বেন তাঁরা। তিনি আরও বলেন, অভিষেক তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেলে তবে সভায় যাবেন তিনি। অভিষেক স্পষ্ট বলেন আব্দুল করিম চৌধুরীর সঙ্গে সমস্যা মিটিয়ে নিন৷ প্রয়োজনে কানাইহালাল আগরওয়াল নিজে যান করিমের কাছে৷ কথা বলুন। মনে করা হচ্ছে, আব্দুল করিম চৌধুরী একইসঙ্গে প্রবীণ বিধায়ক এবং মুসলিম ভোট হাতছাড়া না হওয়ার কারনে তাঁকে চটাতে চাইছেনা তৃণমূল নেতৃত্ব। তবে দেখার আগামীতে কী সিদ্ধান্ত নেয় দল বা করিম চৌধুরী নিজে।

একইসঙ্গে আজ কালিয়াগঞ্জ নিয়েও দলীয় নেতৃত্বকে নির্দেশ দেন অভিষেক। তিনি মঙ্গলবার বলেন, "কালিয়াগঞ্জ নিয়ে পাল্টা কর্মসূচী নেবে তৃণমূল কংগ্রেস।


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page