top of page

আজ উল্টো রথের শুভ দিনে হাজরা পার্ক দুর্গোৎসবের খুঁটি পুজো সম্পন্ন হল


কলকাতা, ২৮ জুন: উল্টো রথের শুভ দিনে হাজরা পার্ক দুর্গোৎসব, আজ যতীন দাস পার্কে (হাজরা ক্রসিং) খুঁটি পুজোর সাথে সাথে শুভ শারদীয় অনুষ্ঠানের সূচনা করে দিল। হাজরা পার্ক দুর্গোৎসব তার উদ্ভাবনী ধারণা এবং উদযাপনের শৈলীর জন্য শহরের অন্যতম আকর্ষণীয় পুজো। এই পুজো বিশেষভাবে বিখ্যাত তার অনন্য শৈলীর প্যান্ডেলের জন্য। এছাড়াও এই পুজো কমিটি সারা বছর ধরে যে সামাজিক কাজ করে থাকে তার জন্যও তারা যথেষ্ট পরিচিত।


অনুষ্ঠানটি বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে উজ্জ্বল হয়ে উঠেছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী শোভনদেব চট্টোপাধ্যায় কৃষিমন্ত্রী, শ্রী সায়ন দেব চ্যাটার্জী, হাজরা পার্ক দুর্গোৎসব কমিটির যুগ্ম সম্পাদক সহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।




সারা শহর জুড়ে উল্টো রথযাত্রা সম্পন্ন হওয়ার সাথে সাথে, হাজরা পার্ক দুর্গোৎসবে ঢাক বাজিয়ে সূচনা হয়ে গেল আসন্ন দুর্গা পুজোর। হাজরা পার্ক দুর্গোৎসব তাদের ঐতিহ্য এবং সৃজনশীলতার সঙ্গে ৮১ তম বছর উদযাপন করছে এ বছর।


সংবাদমাধ্যমের সঙ্গে আলোচনার সময় হাজরা পার্ক দুর্গোৎসব কমিটির জয়েন্ট সেক্রেটারি শ্রী সায়ন দেব চ্যাটার্জী বলেন, “৮০ তম বর্ষের বিশাল সাফল্যের পর যার থিম ছিল "তান্ডব", আমরা একাধিক পুরস্কার পেয়েছি, হাজরা পার্ক দুর্গোৎসবের পুরো টিম এই বছরের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। সমস্ত থিম পুজোর মাঝে, আমাদের পুজো কেমন চমক নিয়ে আসছে, তার জন্য অপেক্ষা করুন। আমরা আত্মবিশ্বাসী যে এই বছরও মানুষ আমাদের প্রচেষ্টার প্রশংসা করবে।” তিনি সকলকে পরিবার ও বন্ধুদের সাথে পুজোয় আসার আমন্ত্রণ জানান।


Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page