top of page

আগামী দু'মাস বন্ধ থাকবে বেহালার সন্তোষ রায় রোড


কলকাতা, ১ অগাস্ট: নিকাশির পাইপ বসানোর কাজ চলছে। তাই সন্তোষ রায় রোড এবং তার সংলগ্ন রাস্তা আগামী দুমাস বন্ধ থাকবে। আজ, মঙ্গলবার থেকে এই পথে যানবাহন চলবে না। বদলে যাবে দুটি বাস এবং একটি মিনিবাসের রুট। এমনটাই জানাচ্ছে কলকাতা ট্রাফিক পুলিশ। আজ, মঙ্গলবার থেকে একাধিক রাস্তা দিয়ে গাড়ি ঘোরানো হবে। তবে দুর্গাপুজোর আগে অক্টোবর মাসের ১ তারিখ থেকে আবার খুলে দেওয়া হবে বেহালার ব্যস্ত সন্তোষ রায় রোড।

কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে খবর, ছোট গাড়িগুলির ক্ষেত্রে টালিগঞ্জ থেকে মুচিপাড়া মোড় হয়ে রাজা রামমোহন রায় রোড, জেমস লং সরণি ধরে জনকল্যাণ মোড় বা ডায়মন্ডহারবার রোড ধরে পৌঁছবে বেহালার শখের বাজারে। তবে মালবাহী গাড়ি এবং বাসের রুটের ক্ষেত্রে বিকল্প পথ হিসাবে মুচিপাড়া মোড় থেকে রাজা রামমোহন রায় রোড, জেমস লং সরণি, বীরেন রায় রোড, ডায়মন্ড হারবার রোড হয়ে বেহালা চৌরাস্তা এবং শখের বাজারে পাঠানো হবে।

উল্লেখ্য, আনন্দপুর, যাদবপুর থেকে প্রচুর সরকারি–বেসরকারি বাস যাতায়াত করে এই রাস্তা দিয়ে। দক্ষিণ কলকাতার টালিগঞ্জ থেকে বেহালা যাওয়ার প্রধান রাস্তা এই সন্তোষ রায় রোড। কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে জানানো হচ্ছে, গত ৬ মাস ধরে নিকাশির পাইপ বসানো হচ্ছে। কাজ চলছে এই সন্তোষ রায় রোডে। তখন শুধুমাত্র যানবাহন নিয়ন্ত্রণ করা হচ্ছিল। এবার সেটা করলে হবে না। নিকাশির পাইপ বসানোর কিছু কাজ এগিয়ে গিয়েছে। কিন্তু এখন কিছু পয়েন্ট জুড়তে হবে বলে রাস্তা বন্ধ রাখা ছাড়া অন্য কোনও উপায় নেই। নিত্যযাত্রীদের একটু ভোগান্তি হবে এই দু’‌মাস—অগস্ট এবং সেপ্টেম্বর। এটাও ঠিক, মানুষের ঝক্কি বাড়লেও ভাল পরিষেবার জন্য সবাই তা মেনে নিতে প্রস্তুত।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page